Book Others

secrets of zionism pdf bangla Download

বইঃ সিক্রেটস অব জায়োনিজম (বিশ্বব্যাপী জায়োনিস্ট ষড়যন্ত্রের ভেতর-বাহির)
লেখকঃ হেনরি ফোর্ড Pdf
পৃষ্ঠা সংখ্যাঃ ২৯৫
মুদ্রিত মূল্যঃ ৪০০/- ( হার্ডকাভার)
৩৭০/- (পেপারব্যাক)

১৯২০ সালের একটি বই। বিশ্বখ্যাত মোটরগাড়ি ফোর্ড কোম্পানির প্রতিষ্ঠাতা হেনরি ফোর্ড যার লেখক। তখনকার বিশ্বে হইচই ফেলে দিয়েছিল। বাজার থেকে সব বই আবার সরিয়েও ফেলা হয়েছিল।

কিন্তু কেন? কী আছে এতে?

আছে ইহুদিদের বিশ্বশাসনের পরিকল্পনার গোপন সব তথ্য, তাদের ষড়যন্ত্রের নীল নকশা, আছে ইহুদি ব্যতীত অন্য সব জাতি-গোষ্ঠী তথা মানবজাতির প্রতি তাদের দৃষ্টিভঙ্গি।
শত বছরের পুরনো হলেও যেন বর্তমান যমানার প্রতিচ্ছবিই অংকিত হয়েছে বইয়ের প্রতি পাতায়।

অতীত ভবিষ্যতের এক মিশেল যেন বইয়ের পাতায় পাতায় ছড়িয়ে আছে। বইটি ইতিহাসের জ্ঞান যেমন দিবে তেমনি ভবিষ্যৎ নিয়েও ভাবাবে। মুসলিম হিসেবে বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে চিন্তা করতে বাধ্য করবে।
বইটি পড়তে পড়তে কখনো অবিশ্বাসের সাথে মনে হবে ‘এসব কি সতি?!!’ আবার যখন বাস্তবতার সাথে সব মিলে যেতে দেখা যাবে তখন মনে হবে, ‘আসল ঘটনা তাহলে এই!!’
বিশ্বব্যাপী ইহুদিদের নিয়ে কেন এত আলোচনা-সমালোচনার ঝড় উঠে তাও পরিষ্কার হয়ে যাবে। অবাক করা সব সূক্ষ্ম কূটকৌশল দেখে হতে হবে আতংকিত!

আমার মত সাধারণ পাঠকের প্রথমে হয়তোবা একটু একঘেঁয়ে লাগতে পারে কিন্তু ভেতরে ঢুকে গেলে আর শেষ না করে রাখতে ইচ্ছা করবে না। আর যারা একটু চিন্তাশীল এবং বিশ্ব ইতিহাস ও বর্তমান বিশ্বের খবরাখবর নিয়ে আগ্রহ আছে তাদের জন্য তো অমূল্য রতন!
তবে বইটি যেহেতু একজন খ্রিস্টানের লেখা তাই ধর্মীয় বিষয়ে সব কিছু গ্রহণ করা যাবে না। ইসলামের কষ্টিপাথরে সব যাচাই করে নিতে হবে। বইতে খ্রিস্টানদের প্রতি পক্ষপাত ও সহানুভূতি স্পষ্ট কিন্তু তারা যে মুসলিমদেরকেও শত্রু মনে করে সেটা মাথায় রেখেই পড়তে হবে।

সর্বোপরি বলতে হয়, বইটি সকল চিন্তাশীল মুসলিমের অবশ্য পাঠ্য। কাফেরদের সাথে মুসলিমদের সম্পর্ক বিষয়ক কুরআনের আয়াতের বাস্তবতা উপলব্ধি করতে সাহায্য করবে বইটি। আধুনিকতার নামে গড্ডালিকা প্রবাহে গা না ভাসিয়ে প্রতিটি বিষয় গভীর ভাবে ভাবার অনুপ্রেরণা যোগাবে। ভবিষ্যৎ প্রজন্মকে কাফেরদের ষড়যন্ত্রের কালো থাবা থেকে বাঁচাতে হলে ও আদর্শ মুসলিম হিসেবে গড়ে তুলতে হলে কী করণীয় সে ব্যাপারে চিন্তার খোরাক যোগাবে।
বইটি কিন্তু অনুবাদগ্রন্থ। অনুবাদ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের তরুণ ফুয়াদ আল আজাদ। কিন্তু অনুবাদকের সাবলীল উপস্থাপনা অনুবাদের দুর্বোধ্যতাকে পরিণত করেছে সুখপাঠ্যে। তবে এটি গল্প উপন্যাস নয় যে এক নিশ্বাসে পড়ে ফেলা যাবে, থেমে থেমে ভেবে চিন্তে পড়তে হবে।

ইন শা আল্লাহ বইটি বর্তমান বিশ্ব ও কাফেরদের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি বদলে দেবে বলেই আশা করি।

secrets of zionism bangla pdf Download

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker