Bangla Subtitle

জনপ্রিয় বেস্ট টিভি সিরিজ ও সেরা ইংলিশ টিভি সিরিজ রিভিউ ও সাবটাইটেল

Top 10 টিভি সিরিজ with Bangla Subtitle:

এই করোনাকালীন সময়ে আমার একটা জিনিসই মোটামুটি ভালো কেটেছে যে আমি এবার অনেকগুলো সিরিজ দেখতে পারলাম বিভিন্ন ভাষার এবং বিভিন্ন জনরার। তো ভাবলাম আমার দেখা বেস্ট ১০ টি সিরিজ নিয়ে কিছু কথা বলে ফেলি।

**No spoiler**

1. Dark: আমার দেখা আজ পর্যন্ত সবচেয়ে জটিল, পারফেক্ট সিরিজ। এটি আমার কাছে সবচেয়ে প্রিয় বটে। সিরিজটি যদি না বুঝতে পারেন তাহলে এটি বোরিং লাগতে পারে কিন্তু একবার বুঝে উঠলে আপনি এর প্রেমে পরবেন আশা করি। সাই ফাই জনরার এই সিরিজ আপনার মস্তিষ্কের সাথে একদম খেলে যাবে।
language: german
imdb: 8.8/10
personal rating: 10/10

2. game of thrones: এটি হলো সিরিজপ্রেমীদের জন্য একটি আবেগের নাম। এটি একটি সম্পূর্ণ প্যাকেজ। যদি সিরিজ দেখা শুরু করতে চান তাহলে এর চেয়ে ভালো অপশন হয়তো আর নেই।
language: english
imdb: 9.3/10
personal rating : 9.5/10

3. breaking bad: আমেরিকার ড্রাগ দুনিয়া এবং সেখানে একজন সাধারণ স্কুল শিক্ষকের এক চেটিয়া প্রভাবশালী হয়ে উঠার কাহিনী নিয়েই এই টিভি সিরিজটি। তাছাড়া আরো অনেক সাবপ্লট রয়েছে যা সিরিজটিকে মাস্টারপিস করে তুলেছে।
language: english
imdb:9.5/10
personal rating 9.4/10

4. chernobyl : ১৯৮৬ সালে সোভিয়েত ইউনিয়নের চেরনোবিলে ঘটে যাওয়া মানব ইতিহাসের সবচেয়ে ভয়াবহ দুর্ঘটনা নিয়ে এই মিনিসিরিজটি। দুর্ঘটনার রাতে কি ঘটেছিল এবং এই পারমানবিক ভয়াবহতা খুব সুন্দর ভাবে ফুটে উঠেছে এতে।
language: english
imdb: 9.4/10
personal rating: 9.4/10

5. peaky blinders: ১৯২০ এর দশকে যুদ্ধ পরবর্তী সময়ে এক গ্যাংস্টার পরিবার শেলবি পরিবার নিয়ে এই সিরিজটি। এই পরিবারের মুখ্য হলো টমাস শেলবি। তার বুদ্ধির কাছে সবই যেন হার মানে। টমাস শেলবির দলবলদের একসাথে পিকি ব্লাইন্ডারস বলা হয়। মানুষ হিসেবে টমাস শেলবির উত্থান তার মানসিক টানাপোড়েন, সেই সময়কার সমাজ ব্যবস্থা এবং বে আইনি কাজকর্ম নিয়েই সিরিজটি। এর ৬ নাম্বার সিজন  হয়তো ২০২১ এ মুক্তি পেতে পারে।
language: english(british)
imdb: 8.8/10
personal rating: 9.2/10

6. stranger things: এটি একটি মজাদার সাই ফাই জনরার সিরিজ। এতে থ্রিলও রয়েছে অনেক। মূল চরিত্রে অভিনয় করেছে কিছু বাচ্চা এবং কিশোর। তাদের বিভিন্ন আইডিয়া এবং এই আইডিয়া গুলোর মাধ্যমে বিভিন্ন বড় সমস্যা সমাধান নিয়েই এই সিরিজটি। আমার কাছে এটি খুবই মজা লেগেছে।
language: english
imdb: 8.8/10
personal rating: 9/10

7. la casa de papel: আমার দেখা প্রথম ক্রাইম থ্রিলার জনরার সিরিজ এটি। এতে দুটি হেইস্ট দেখানো হয়েছে। তাছাড়া কিছু সুন্দর সাবপ্লট রয়েছে। এর সিজন ৫ খুব সম্ভবত আগামী বছর মুক্তি পাবে। এটি একটি স্প্যানিশ সিরিজ।
language: spanish
imdb: 8.4/10
personal rating: 9/10

8. sherlock : ডিটেক্টিভ শারলোক হোমসের বিভিন্ন রোমাঞ্চ জাগানো কেইস নিয়ে এই সিরিজটি। এতে হোমসের সাথে যোগ দেয় জন ওয়াটসন। দুইজনের যুগলবন্দীতে বিভিন্ন কেইস তার আসল সমাধান পায়। এটি একটি ব্রিটিশ সিরিজ। যারা এই জনরার সিরিজ দেখতে চান তাদের জন্য পারফেক্ট
language: english
imdb: 9.1/10
personal rating: 9/10

9. Asur : এটি একটি ভারতীয় ক্রাইম থ্রিলার। মাইথোলজি এবং সাইকোলজির এক সুন্দর মিশ্রণ দেখা যায় সিরিজটিতে। এর শেষে অনেক প্রশ্ন রেখে গেছে আশা করি সিজন ২ এ এর উত্তর পাব।
language: hindi
imdb: 8.4/10
personal rating: 9/10

10. Kota Factory; এটি একটি ভারতীয় ওয়েব সিরিজ। নামকরা একটি প্রতিষ্ঠানে ভর্তি হবার জন্য ছাত্রছাত্রীরা যা পরিশ্রম করে এবং একে ঘিরে যে কত বড় ব্যাবসা শুরু হয়েছে এবং আসলে ভালো প্রতিষ্ঠানে ভর্তি হলে কি শুধু পড়াই যথেষ্ট এসব কিছু নিয়েই এই সিরিজটি। সিরিজটি ইউটিউবে একদম ফ্রিতে পেয়ে যাবেন।
language : hindi
imdb: 9.1/10
personal rating: 8.5/10

এই হলো আমার প্রিয় ১০ টি সিরিজ। আপনার প্রিয় সিরিজের নাম কমেন্টে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker