Bangla Pdf Books

[PDF full] বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf Download️

আসসালামু আলাইকুম বন্দুরা, বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf বাংলাদেশী Google Drive free তে লুপে নিতে চাইলে এই আর্টিকেল টা অনুসরণ করুন। আমরা এই বইয়ের পিডিএফ ডাউনলোড লিংকগুলো দিয়ে দেব এবং updateguides.com পাঠকের রিকোয়েস্ট মত কষ্ট করে হলেও বিভিন্ন ফেচবুক পেজ ও ইন্টারনেট ব্লগ হতে লিংক খুজে নিয়ে আপডেট করে দেব। যাই হোক, সেরা এই বই নিয়ে একটু ঘাটাঘাটি করে নিন।

বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf ডাউনলোড ও রিভিউ ২০২২

বইটি সম্পর্কে জানুন-
বই ও লেখকের নাম:বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf
ক্যাটাগরিগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও বছর05-10 MB | ২০২২ – ২০২০-২১

মূল্য তালিকা আর সমালোচনা যাই হোক, বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf ভুমিকা, পটভূমি/সারাংশটা আমার কাছে অনেকগুলো বিদেশী অনুবাদ বই থেকেও ভাল লেগেছে। পাঠককে বইয়ের পাতায় ধরে রাখার জন্য অনেক শিক্ষণীয় ব্যাপার আছে বইটিতে। এ বইয়ের প্রত্যেক পার্ট/গল্পের বিষয়গুলো একই রকম ছিল না। যেমন- উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী ইত্যাদি ছিল। ২০২২ সালের বইয়ের এই সংস্করণটি মোটামুটি ছোট, খুব দ্রুত পড়ে শেষ করা যায় যার কারণে কাহিনী নিয়ে আমি তেমন কিছু লিখলাম না।

২৩৪ পৃষ্ঠার বিশাল সাইজ নিয়ে বইটি সাজানো হয়েছে। পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। নিজের সংগ্রহে রাখার মত নিখুঁত উপস্থাপন দিয়ে বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf বইটি (kindle) MOBI format ও epub ফরম্যাটে অনেক বিষয়কে তুলে ধরা হয়েছে। নানান বাস্তবতা নিয়ে লেখা এ বইটির সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন ও উপজীব্য, প্রকৃতি, চেতনা বেশ রোমাঞ্চকর লেগেছে।

বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক pdf Link সমুহঃ

বিএসসি নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক বইটির মানোন্নয়ন এর জন্য যেকোনো ধরনের পরামর্শ ও অনুরোধ পাঠাতে যোগাযোগ করতে পারেন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker