Currently set to Index
Currently set to Follow
Books

[PDF] সীরাহ রেইনড্রপস Pdf Download

আসসালামু আলাইকুম বন্দুরা, সীরাহ রেইনড্রপস ইসলামিক Pdf Download free তে করতে চাইলে এই আর্টিকেল টা অনুসরণ করুন। আমরা এই বইয়ের পিডিএফ ডাউনলোড লিংকগুলো Google drive link ফ্রিতে এ দিয়ে দেব এবং পাঠকের রিকোয়েস্ট মত কষ্ট করে হলেও বিভিন্ন ফেচবুক পেজ ও ইন্টারনেট ব্লগ হতে লিংক খুজে নিয়ে আপডেট করে দেব।

সীরাহ রেইনড্রপস বইয়ের বিবরণঃ

বই (book):সীরাহ রেইনড্রপস
লেখক (Author):ইসলামিক
প্রকাশনী (Publisher) ও বইয়ের ক্যাটাগরি(ধরণ)বাংলা বই,  সাহিত্য
ফাইল ফরম্যাট (ebook format):Mobi, epub, Pdf free Download (পিডিএফ ডাউনলোড)
প্রকাশ সংস্করণ (Edition)3rd Print, ২০১৮ সাল
মোট পেজ সংখ্যা১২৩ পৃষ্ঠা
দেশ ও ভাষাবাংলাদেশ
সাইজ (file size): 2 Megabit

সীরাহ রেইনড্রপস রিভিউ বা আলোচনা:

অনেকদিন পর সীরাহ রেইনড্রপস বইটি পড়া মাধ্যমে সাহিত্যের  নতুন ছোয়া পেলাম যা অনেকদিন কোনো গল্পগ্রন্থ না পড়ার অনুভূত দিকটা ভুলিও দিল। লেখক ইসলামিক এর এ বইটিতে সর্বমোট অনেকগুলো পার্ট দিয়ে সাজানো হয়েছে। বিশাল সাইজ পৃষ্ঠার সীরাহ রেইনড্রপস বইটিতে প্রত্যেকটা পার্ট অনেক দৃষ্টিভঙ্গি থেকে ব্যাখ্যা করে, অনেক বিষয়কে তুলে ধরা যায়। এ সীরাহ রেইনড্রপস বইয়ের বৈশিষ্ট্যই হলো, ‘অসীমের মাঝে সসীম’ যা লেখক ইসলামিক খুব সুন্দর করে তুলে ধরেছেন তার লেখায়।

সীরাহ রেইনড্রপস বইয়ের শব্দচয়ন, বর্ণনাভঙ্গি অসাধারণ যেখানে ভালো দিক ছিল পাঠককে বইয়ের পাতায় ধরে রাখার জন্য যা খুবই গুরুত্বপূর্ণ। ।

সীরাহ রেইনড্রপস বইয়ের প্রত্যেক পার্ট/গল্পের বিষয়গুলো একই রকম ছিল না। লেখক ইসলামিক প্রতিটা গল্পে আলাদা আলাদা বিষয়ের নানা চমৎকার বিষয় ভিন্ন ভিন্ন ছোয়ায় তার অসাধারণ লিখলে দ্বারা তুলে ধরেছেন যা পাঠকের মনে বিস্তৃত পরিসরে চিন্তা করার সুযোগ করে দিয়েছে।

সীরাহ রেইনড্রপস বইটি নিঃসন্দেহে ভালো, আর প্রচ্ছদটা ভালো হয়েছে যা বইয়ের বিষয়বস্তুর সাথে সামঞ্জস্যপূর্ণ হয়েছে কিনা আমার ঠিক জানা নেই।

লেখকের ইসলামিক এর জন্য শুভকামনা, পরবর্তীতে লেখকের আরও বই পড়ব, ইনশাআল্লাহ।

 

সীরাহ রেইনড্রপস পিডিএফ ডাউনলোড by ইসলামিক লিংক (read online link or homepage):

Download

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker