Bangla Subtitle

miracle in cell no 7 bangla subtitle download

আপনি যদি heart touching movie খোজেন, তাহলে এ মুভিটি আপনার জন্য বেস্ট চয়েজ।

Movie review :

Movie : Miracle in Cell No. 7 (2013)
Industry : South Korean
Genre : Drama | Comedy
IMDb : 8.2/10
Personal Reating : আমার কাছে/দেখা পৃথিবীর শেরা মুভি।

Miracle in cell no 7 bangla subtitle download

ডাউনলোড লিংক

মুভি রিভিউ: প্রতিটা মেয়ের জীবনের প্রথম হিরো হয় তার বাবা। ঠিক তেমনি Ye-seung এর জীবনের হিরো তার বুদ্ধিপ্রতিবন্ধী, দেবোতা সমান বাবা।
একজন বুদ্ধিপ্রতিবন্ধী বাবা হয়েও তার মেয়ের জন্য যে Sacrifice দেখানো হয়েছে এই মুভিতে এক কথায় অসাধারণ। একজন আদর্শ বাবা যে তার সন্তানের জন্য সব কিছু Sacrifice করতে পারে সেই কথাটাই আরো একবার মনে করিয়ে দেয় বাবা আর মেয়ের ভালোবাসার এক বিয়োগান্তক মহাকাব্য Miracle in Cell No. 7 ।

এই মুভি দেখার পরে মনে হয় না এমন কাওকে খুঁজে পাওয়া যাবে যে তার চোখের পানি আটকে রাখতে পেরেছে । আর যদি কেও বলে, “তার চোখে পানি আসেনি” বুঝতে হবে সে মুভি দেখেছে কিন্ত বোঝেনি।

Ye-seung এর Sailor Moon নামে একটি স্কুল ব্যাগ অনেক পছন্দ হয় । বাবা তাকে বলে, “যে সে বেতন পেলেই সেটা কিনে দিবে “। কিন্তু তারা যখন সেই ব্যাগটি কিনতে যায় তখন দেখে ব্যাগটি পুলিশ কমিশনার ও তার মেয়ের জন কিনে ফেলেছে । পরের দিন কমিশনারের মেয়ে Yong-Goo কে যখন আরেকটি দোকানে নিয়ে যাচ্ছিল Sailor Moon ব্যাগের সন্ধান দিতে , তখন পথে এক দুর্ঘটনায় কমিশনারের মেয়ের মৃত্যু হয় , আর দোষ পড়ে Yong-Goo এর উপর । ফলে তার জেল হয় । জেলে অন্য বন্দিদের সাথে তার জায়গা হয় সেল নাম্বার ৭ এ । আর এই সেল নাম্বার ৭ এই ঘটতে থাকে মিরাকেল ।

প্রথম দিকে মুভিটাকে খুব সাধারণ মনে হবে তবে যতোই সামনে এগোবে ততোই চোখের পানি বের হতে শুরু করবে। Ye-seung তার স্কুল শিক্ষকের সাথে করে তার বাবার সাথে জেলে দেখা করতে যায় ঠিক তখন থেকেই ইমোশনাল পার্ট শুরু। ঐ সময় কার Yong- Goo এর অভিনয় দেখে মনেই হবে না যে সে অভিনয় করছে। একটা সময় আসবে যখন আপনার চোখ দিয়ে পানি পরবে আবার তার মধ্যেই আপনি যোরে করে হেসেও দেবেন। অভিনয়ের কথা বললে বলতে হয় সবাই অসাধারণ অভিনয় করেছে । তবে স্পেশালি বলতেই হয় Ye-seung এর কথা । এত্ত মিস্টি চেহারা , তার বলা ডায়লগ গুলো অসাধারণ । শেষ দিকে যখন “Abba” বলে ডাকে তখন চোখের পানি আর ধরে রাখতে পারবেন না। একটা মুভি যে এতোটা ইমোশনাল হতে পারে Miracle in cell no 7 না দেখলে বুঝতেই পারতাম না।

শেষের দিকের বাবা ও মেয়ের দুটি ডায়লগ ।

১)

Yong-Goo : Ye-seung…
Ye-seung : হ্যা, বাবা?
Yong-Goo : ভুলে যেয়ো না।
Ye-seung : কী, বাবা?
Yong-Goo : আজকের দিনটাকে, আর বাবা কে

২)

Ye-seung : আমার বাবা হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ ।
Yong-Goo : তোমাকেও ধন্যবাদ , আমার মেয়ে হওয়ার জন্য ।

পৃথিবীর আকাশের সবথেকে উজ্জ্বলতম তারার নাম Sirius।

কোরিয়ার ফিল্ম ইন্ডাস্ট্রিকে যদি আকাশ ধরা হয় আর সব গুলা মুভি যদি সেই আকাশে তারা হয়, তাহলে আমার কাছে ঐ আকাশের সব থেকে উজ্জ্বলতম তারার নাম Miracle In cell no 7।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker