Bangla Subtitle

300 rise of an empire game bangla subtitle subscene

Movie Name: 300 (2006)
Imdb rating: 7.6/10
ব্যক্তিগত রেটিং: ১০/১০

মাস্টারপিস! ওয়্যার, ড্রামা, একশন জনরার ফিল্ম ৩০০।  গল্পের সাথে অসাধারণ সিনেমাটোগ্রাফির ক্যারিশমা! বক্স অফিস এবং পাব্লিক স্যাটিসফেকেশন সব দিক দিয়ে সফল এক ফিল্ম।

হালকা স্পয়লার সহ
কাহিনী সংক্ষেপ: যখন কোনো স্পারটান শিশু জন্ম নেয় তখন তাকে পরীক্ষা করা হয়। শারীরিক কোনো ত্রুটি থাকলে তাকে ফেলা দেওয়া হয়…

একজন স্পারটান যখন হাঁটতে শিখে তখনই তাকে লড়াই শিখতে হয়। ৭ বছর বয়সে মাকে ছেড়ে যুদ্ধ শিখতে চলে যেতে হয়। অনেক চড়াই উতরানোর পরে এই ধাপ পেরোতে পারলেও বনে একা ছেড়ে দেওয়া হয়। যেখান থেকে না বেরোতে পারলে মৃত্যু। অতঃপর বের হয়ে রাজার উপাধি লাভ। এভাবেই আসে রাজা লেওনাইডেস।

   পার্সিয়ানরা সংখ্যায় অনেক। বলা হয় তারা যেখানে যায় সেখানের জলাশয় পর্যন্ত শুকিয়ে যায়। সেই তারা চেয়ে বসে লেওনাইডেসের গ্রীসকে। কিন্তু লেওনাইডেস স্পারটান, সে এসব মেনে নিবে! প্রস্তুত হয় মোকাবেলার জন্য। তবে গ্রীসের রীতিতে প্রাচীন দেবতার পূজারীদের অনূমতি ছাড়া যুদ্ধে যাওয়া যাবেনা। সে অনুমতি পায়না লেওনাইডেস। কিন্তু ৩০০ সৈন্য নিয়েই বেরিয়ে পড়ে সে। এক অজানা লড়াইয়ের উদ্দেশ্যে…

   ভালো লাগা: অসাধারণ! গল্প রূপদান ঠিক অসাধারণ। অসাধারণ সিনেমাটোগ্রাফি! পুরো সময় জুড়ে উত্তেজনা। অসাধারণ অভিনয়! সব দিক দিয়েই যখন উতরে গেলো তখন আমি একে মাস্টারপিস বলেই সম্বোধন করবো।

300 Bangla Subtitle Download

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker