Currently set to Index
Currently set to Follow
Books

মুক্ত বাতাসের খোঁজে Pdf link, Audio, Epub

bangla book mukto bataser khoje pdf download – মুক্ত বাতাসের খোঁজে Pdf link free download, মুক্ত বাতাসের খোঁজে Audio and Epub format.

বই রিভিউ
মোহাম্মদ আবু নাঈম।
বইঃমুক্ত বাতাসের খোঁজে।
রচনায়ঃলস্ট মডেস্টি টিম।
প্রকাশনায়ঃইলম হাউজ পাবলিকেশন।
প্রচ্ছদঃইয়ামিন সাজিদ।
নির্ধারিত মূল্যঃ২৩০ টাকা।

বিষয়বস্তুঃপর্ণোগ্রাফির ভয়াবহতা ও এ থেকে উত্তরণের উপায়।

বই সম্পর্কে কিছু কথাঃবর্তমান সময়ে সারা পৃথিবীর যুবসমাজ ও তরুণ সমাজ এবং অবিশ্বাস্য হলেও সত্য কিশোর ও শিশুদের এক বিশাল অংশ পর্ণোগ্রাফিতে আসক্ত!! অন্তত পক্ষে তা দেখেছে!
অবস্থা এতোটা ভয়াবহ যে তথাকথিত মুক্ত চিন্তা ও অবাধ যৌনতার ধারক বাহক আমেরিকার গবেষকরা পর্যন্ত এ বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

গোটা দুনিয়া নীল দুনিয়ার নীল বিষে আক্রান্ত হচ্ছে অত্যান্ত ভয়াবহ ভাবে।বাংলাদেশের মতো রক্ষণশীল সমাজের দেশেও শহরে তো বটেই গ্রামগঞ্জের মোড়ের দোকানেও খুব সহজেই এই বিষ মিলছে!!
যুবসমাজ এই ঘৃণ্য জিনিসের ভোক্তা হচ্ছে। কৌতুহল কিংবা অসৎসঙ্গের প্ররোচনা বা অনিরাপদ ইন্টারনেটের ব্যাবহার থেকে ধ্বংসের এই দুয়ার খুলছে সবার জন্য।
এর ফলাফল যে নেতিবাচক হবে তা বলার আর অপেক্ষা রাখেনা।সারা পৃথিবীব্যাপী ভয়াবহ মাত্রায় ধর্ষণের মতো জঘন্য অপরাধ বেড়ে যাওয়া,যৌনরোগের ব্যাপক বৃদ্ধি, সংসার ভেঙে যাওয়া, রাস্তার আনাচে কানাচে এখানে সেখানে পাওয়া বেওয়ারিশ নবজাতকের লাশ সহ আরো অনেক এরকম অনাকাঙ্ক্ষিত ঘটনার মূলে পর্ণোগ্রাফি ও এ সংক্রান্ত অজ্ঞতা দায়ী।
আমাদের সমাজব্যবস্থা এমন যে এখানে এইসব বিষয় নিয়ে কেউ কথা বলেনা।অথচ সচেতনতার জন্য জানার বিকল্প নেই।এই ভয়াবহ দুনিয়া সম্পর্কে জ্ঞান না থাকার দরুন একেবারে লাজুক ছেলেটাও কৌতূহল বা খারাপ বন্ধুদের পাল্লায় পড়ে এই নেশায় আটকে যাচ্ছে।
লস্ট মডেস্টি টিম এগিয়ে এসেছে আমাদের জন্য। তারা এই বইয়ে পর্ণোগ্রাফির ভয়াবহতা ও এর পেছনে কারা আছে,এর দ্বারা আমাদের কি ক্ষতি হচ্ছে এবং এ থেকে উত্তরণের উপায় নিয়ে বিস্তারিত বলেছেন।

যেই দরদ আর ভালোবাসা দিয়ে বইটি লেখা হয়েছে তাতে মনোজগতে ধাক্কা দিতে বাধ্য।
আল্লাহ ভাইদের কে উত্তম জাযা দান করুন।
বই সম্পর্কে মন্তব্যঃবর্তমান সময়ে বাংলা ভাষাভাষী প্রত্যেক কিশোর,তরুণ, যুবকের এই বইটি অবশ্যই পড়া দরকার।
রেটিংঃ১০/১০.

ডাউনলোড লিংক: মুক্ত বাতাসের খোজে Pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker