ই-বুক

ফাতওয়ার কিতাব ডাউনলোড

আসসালামু আলাইকুম বন্দুরা, ফাতওয়ার কিতাব ইসলামিক বই Pdf Download free তে করতে চাইলে এই আর্টিকেল টা অনুসরণ করুন। আমরা এই বইয়ের পিডিএফ ডাউনলোড লিংকগুলো Google drive link ফ্রিতে এ দিয়ে দেব এবং পাঠকের রিকোয়েস্ট মত কষ্ট করে হলেও বিভিন্ন ফেচবুক পেজ ও ইন্টারনেট ব্লগ হতে লিংক খুজে নিয়ে আপডেট করে দেব। ফতোয়ায়ে শামী বাংলা অনুবাদ pdf – ফতোয়ায়ে মাহমুদিয়া বাংলা pdf

ফাতওয়ার কিতাব বইয়ের বিবরণঃ

বই (book):বাংলা ফতোয়ার কিতাব pdf
লেখক (Author):ইসলামিক বই
প্রকাশনী (Publisher) ও বইয়ের ক্যাটাগরি(ধরণ)বাংলা বই,  সাহিত্য
ফাইল ফরম্যাট (ebook format):Mobi, epub, Pdf free Download (পিডিএফ ডাউনলোড)
প্রকাশ সংস্করণ (Edition)3rd Print, ২০১৮ সাল
মোট পেজ সংখ্যা১২৩ পৃষ্ঠা
দেশ ও ভাষাবাংলাদেশ
সাইজ (file size): 2 Megabit

ফাতওয়ার কিতাব রিভিউ বা আলোচনা:

অনেকদিন পর ফাতওয়ার কিতাব বইটি পড়া মাধ্যমে সাহিত্যের  নতুন ছোয়া পেলাম যা অনেকদিন কোনো গল্পগ্রন্থ না পড়ার অনুভূত দিকটা ভুলিও দিল। লেখক ইসলামিক বই এর এ বইটিতে সর্বমোট অনেকগুলো পার্ট দিয়ে সাজানো হয়েছে। বিশাল সাইজ পৃষ্ঠার ফাতওয়ার কিতাব বইটিতে প্রত্যেকটা পার্ট অনেক দৃষ্টিভঙ্গি থেকে ব্যাখ্যা করে, অনেক বিষয়কে তুলে ধরা যায়। এ ফাতওয়ার কিতাব বইয়ের বৈশিষ্ট্যই হলো, ‘অসীমের মাঝে সসীম’ যা লেখক ইসলামিক বই খুব সুন্দর করে তুলে ধরেছেন তার লেখায়।

ফাতওয়ার কিতাব বইয়ের শব্দচয়ন, বর্ণনাভঙ্গি অসাধারণ যেখানে ভালো দিক ছিল পাঠককে বইয়ের পাতায় ধরে রাখার জন্য যা খুবই গুরুত্বপূর্ণ। ।

ফাতওয়ার কিতাব বইয়ের প্রত্যেক পার্ট/গল্পের বিষয়গুলো একই রকম ছিল না। লেখক ইসলামিক বই প্রতিটা গল্পে আলাদা আলাদা বিষয়ের নানা চমৎকার বিষয় ভিন্ন ভিন্ন ছোয়ায় তার অসাধারণ লিখলে দ্বারা তুলে ধরেছেন যা পাঠকের মনে বিস্তৃত পরিসরে চিন্তা করার সুযোগ করে দিয়েছে।

ফাতওয়ার কিতাব বইটি নিঃসন্দেহে ভালো, আর প্রচ্ছদটা ভালো হয়েছে যা বইয়ের বিষয়বস্তুর সাথে সামঞ্জস্যপূর্ণ হয়েছে কিনা আমার ঠিক জানা নেই।

লেখকের ইসলামিক বই এর জন্য শুভকামনা, পরবর্তীতে লেখকের আরও বই পড়ব, ইনশাআল্লাহ।

ফাতওয়ার কিতাব পিডিএফ ডাউনলোড by ইসলামিক বই লিংক (read online link or homepage):

Download

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker