ই-বুক

নবীজির ডাক্তারি বই Pdf Download (full)

হ্যালো বন্দুরা, নবীজির ডাক্তারি বই স্বাস্থ্য বিষয়ক ডাক্তারি বই Pdf free Download Google drive link পেতে চাইলে এই পোস্টটি দেখুন। বরাবরের মত আমরা পাঠকের রিকোয়েস্ট পেলে পিডিএফ ডাউনলোড লিংক আপডেট করার চেষ্টা করি।

নবীজির ডাক্তারি বই বইয়ের বিবরণঃ

বইয়ের নাম:নবীজির ডাক্তারি বই
লেখকের নাম (Author)স্বাস্থ্য বিষয়ক ডাক্তারি বই
প্রকাশনী (Publisher) ও ক্যাটাগরি(ধরণ) বাংলা মহানবী সাঃ এর চিকিৎসা পদ্ধতি pdf
ফাইল ফরম্যাট:epub, MOBI, Ebook, Pdf free Download(পিডিএফ ডাউনলোড)
১ম প্রকাশ (Edition)2nd Print, 2019 সাল
Number of Pages103 পৃষ্ঠা
Country and Languageবাংলাদেশ
file সাইজ:মেগাবাইট

 নবীজির ডাক্তারি বই স্বাস্থ্য বিষয়ক ডাক্তারি বই বই রিভিউ (Pdf Book Review):

অনেকে জিজ্ঞাসা করে থাকেন, লেখক স্বাস্থ্য বিষয়ক ডাক্তারি বই এর নবীজির ডাক্তারি বই বইটি কি সংগ্রহ করার মত? উত্তরে আমি বলব ভাল লাগা খারাফ লাগা একেক জনের কাছে একেক রকম হতে পারে। লেখক স্বাস্থ্য বিষয়ক ডাক্তারি বই এর বইটি নিয়ে সমালোচনা করার আগে কিছু ক্লিয়ার কথা বলে নেই: কেউ টুইস্ট পছন্দ করে আবার কেউ ট্রাজেডি পছন্দ করে, যেখানে নবীজির ডাক্তারি বই বইটি পড়ে আপনি নিজেই যাছাই করেন। কারণ আমি মনে করি কোনো বই নিয়ে কমেন্ট করার আগে, ক্রিয়া প্রতিক্রিয়া জানানোর আগে ওই বইটা পড়ে বইটির গভীরতা আচ করা জরুরি। তাই রেটিং ও পপুলারিটি দিয়ে যাছাই করার আগে নবীজির ডাক্তারি বই বইটি পড়ে দেখতে পারেন। তবে এতটুকু বলে রাখি, ভালো একটি বই পেতে যাচ্ছে পাঠকসমাজ।

নবীজির ডাক্তারি বই pdf বইটি আমার দেখা অনেকগুলো গল্প, উপন্যাস এর মধ্যে অন্যতম। নবীজির ডাক্তারি বই একটি কালজয়ী সাহিত্যকর্ম। সকল প্রকার ইসলামিক ও নন-ইসলামিক পাঠকরা নবীজির ডাক্তারি বই বইটিকে সাদরে গ্রহণ করেছেন। এক্ষেত্রে নবীজির ডাক্তারি বই বইটি সেরা হিসেবে প্রমাণিত হয়েছে। নবীজির ডাক্তারি বই বইটির রিভিউ দেওয়ার আগে বলে নিই- জীবনে অনেক ধরনের বই পড়েছি। কিছু বই যেমন ভাল, তেমনি কিছু জঘন্য।  যেমন: বাংলাদেশি, বিদেশী অনুবাদ বই (bangla translated) সহ নানা জনরার এসব বইয়ের পাঠক হিসেবে নির্ধিদ্বায় বলতে পারি যে, নবীজির ডাক্তারি বই বইটি সেরা একটি বই। এক্ষেত্রে লেখক স্বাস্থ্য বিষয়ক ডাক্তারি বই কে সাধুবাদ জানাই এমন একটি বই আমাদের উপহার দেওয়ার জন্য।

আর হ্যা, rokomari(রকমারি) থেকেও কম দামে বিশাল ছাড় মূল্য(price) দিয়ে বইটি BDbookstore.com থেকে কিনতে পারেন।  নবীজির ডাক্তারি বই স্বাস্থ্য বিষয়ক ডাক্তারি বই বই ছাড়াও এ লেখক বা প্রকাশনীর আর কোনো বই লাগলে জানাতে ভুলবেন না। আর এই যে বইটি এখনো দেওয়া হয় নি ঐ বইয়ের জন্য কিছুদিন অপেক্ষা করুন এবং আমাদের হোমপেজের লিংকে ফিয়ে অন্যান্য বই দেখুন। (লিংকে ক্লিক কাজ না করলে অর্থাৎ নবীজির ডাক্তারি বই বইটি ডাউনলোড করতে ক্লিকে সমস্যা হলে পেজটি রিলোড দিয়ে আবার চেষ্টা করুন)

নবীজির ডাক্তারি বই পিডিএফ ডাউনলোড by স্বাস্থ্য বিষয়ক ডাক্তারি বই লিংক(link or homepage):

Bangla Pdf Download

http://www.slideshare.net/tanbircox/health-tips-advice-from-doctor

http://www28.zippyshare.com/v/17914141/file.html

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker