Bangla Pdf Books

ইকফারুল মুলহিদিন pdf download💖(রিভিউ)️

কেমন আছো পাঠক বন্ধুরা, একজন অনগ্রসর বা পিছিয়ে পড়া শিক্ষার্থীর জীবনে এমন ইকফারুল মুলহিদিন pdf download এরমত একটা বইয়ের Google Drive লিংক বিরাট সুফল বয়ে আনে। মেধা ও প্রজ্ঞা দিয়ে অক্লান্ত পরিশ্রমের মধ্য দিয়ে অর্জিত লেখা এ বইয়ের পিডিএফ ডাউনলোড লিংক updateguides.com সরবরাহ করে সবার মন জয় করে। তো, বইমেলার নতুন এ বইটির রিভিউ বা আলোচনা করা যাক।

বই ডাউনলোড ও রিভিউ ২০২২

বইটি সম্পর্কে জানুন-
বই ও লেখকের নাম:ইকফারুল মুলহিদিন
ক্যাটাগরিগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
ফাইল ফরম্যাটpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link ধরণGoogle Drive | Epub
সাইজ ও বছর05-10 MB | ২০২২ – ২০২০-২১

অসাধারণ শব্দচয়ন, বর্ণনাভঙ্গি আমার খুব প্রিয় এই ইকফারুল মুলহিদিন pdf download বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ পড়ে জানাবেন। পাঠককে বইয়ের পাতায় ধরে রাখার জন্য অনেক শিক্ষণীয় ব্যাপার আছে বইটিতে। প্রতিটা গল্পে আলাদা আলাদা বিষয়ের নানা চমৎকার বিষয় ভিন্ন ভিন্ন ছোয়ায় উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী রচিত হয়। উপজীব্য, প্রকৃতি, চেতনায় নতুন ২০২২ সালের সংযোজন ২০২১ ও ২০২০ সালের বিষয়বস্তুর সাথে সামঞ্জস্যপূর্ণ হয়েছে।

২৩৪ পৃষ্ঠার বিশাল সাইজ নিয়ে বইটি সাজানো হয়েছে। পৃথিবীর বিভিন্ন দেশের পাশাপাশি বাংলাদেশ ও ভারতেও এটি পাবেন। বইটিতে প্রত্যেকটা পার্ট অনেক যৌক্তিকতা দৃষ্টিভঙ্গি থেকে ব্যাখ্যা করে, epub, kindle, MOBI format পড়ে বুঝলাম সব মিলিয়ে এটি বেশ তাৎপর্যপূর্ণ ও মিশ্র অনুভূতি দেয়। অনেক বইয়ের মাঝেও এ বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা এবং সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন আপনাকে ভাবাবে।

ইকফারুল মুলহিদিন pdf download Link সমুহঃ

বইটির মানোন্নয়ন এর জন্য যেকোনো ধরনের পরামর্শ ও অনুরোধ পাঠাতে যোগাযোগ করতে পারেন।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker